Pages

সোমবার, ১৯ জানুয়ারী, ২০১৫

টেকটিউনস বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও ২ কোটিরও অধিক এক সুবিশাল কমিউনিটি! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে প্রমোট করুন, সাপোর্ট করুন

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পৃথিবীর সবচেয়ে বেশি ভিজিট হওয়া, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক টেকটিউনস - Techtunes।
টেকটিউনস http://www.techtunes.com.bd বাংলা দেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রিতে নিয়ে এসেছে এক যুগান্তকারি পরিবর্তন। অসংখ্য আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, কর্পোরেট ইউজার, নবীণ কম্পিউটার ব্যবহারকারি, সাধারণ পাঠক থেকে শুরু করে এডভান্স ইউজারদের বিশাল এক মিলন মেলা টেকটিউনস।
প্রতিনিয়ত অগিণত বিজ্ঞান ও প্রযুক্তি প্রমীরা জড়ো হয় টেকটিউনসের এই প্রযুক্তির শহরে। বর্তমানে ২ কোটির অধিক প্রযুক্তি প্রেমী নিবিড় ভাবে জড়িত টেকটিউনসের এই প্রযুক্তির বলয়ে। সে অনুযায়ী টেকটিউনস http://www.techtunes.com.bd বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক।
টেকটিউনস - Techtunes কমিউনিটি বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞানও প্রযুক্তির বাংলা কমিউনিটি । টেকটিউনস সৃষ্টি করেছে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে প্রযুক্তির এক উন্মুক্ত দ্বার। প্রায় ৬ বছরের বেশি সময় ধরে টেকটিউনস হয়েছে প্রযুক্তিপ্রেমী মানুষের এক অনন্য ঠিকানা। টেকটিউনস বাংলা ভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চায় বিশ্বে এক নিরব বিপ্লব তৈরি করছে। টেকটিউনস থেকে প্রতিনিয়ত জন্ম হচ্ছে লাখো ফ্রিল্যান্সার, আইসিটি পেশাজীবি, আইটি অভিজ্ঞ এবং Greeks & Nerds. টেকটিউনসের কমিউনিটি আজ শুধু বিশ্বের সর্ববৃহৎ বাংলা সৌশল নেটওয়ার্কই নয় বরং বিশ্বে বাংলাভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি মেধাবীদের এক আর্কাইভ।
ছবি - Shutter Stock
টেকটিউনসের এই সুবৃহৎ কমিউনিটিতে বর্তমানে নিবন্ধিত টিউজার সংখ্যা প্রায় ২ লাখের বেশি। এছাড়াও টেকটিউনস এর প্রতি মাসের ইউনিক ভিসিটর প্রায় ৮ লাখেরও অধিক এবংমাসে পেইজভিউ ৯০ লক্ষ+।  টেকটিউনসে যদি একটি পৃথিবীর সাথে তুলনা করা হয় তবে এর বাসিন্দা প্রায় ২ কোটি+
আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই টেকটিউন্সকে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে টেকটিউনসে সাপোর্ট করুন, প্রোমট করুন।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

ছবি - Shutter Stock
টেকটিউনস থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে টেকটিউনসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট টেকটিউনসের প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

:arrow: ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।
:arrow: ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।
:arrow: ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনি নিশ্চইয় চান টেকটিউনসের সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন টেকটিউনসকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন টেকটিউনার।
:arrow: ৪. প্রথমেই টেকটিউনসকে সাপোর্ট করার জন্য পরিধান করুন Techtunes ব্যাজ : http://go.techtunes.com.bd/picbadges
:arrow: ৫. Like করুন Techtunes Facebook Page: http://go.techtunes.com.bd/fbpage
:arrow: ৬. Join করুন Techtunes এর Facebook Group এ : http://go.techtunes.com.bd/fbgroup
:arrow: ৭. যুক্ত  করুন Techtunes এর Google Plus এ : http://plus.google.com/+techtunes
:arrow: ৮. Follow করুন Techtunes কে Twitter: এ : http://go.techtunes.com.bd/twitter
:arrow: ৯. Subscribe করুন Techtunes এর RSS এ: http://go.techtunes.com.bd/rssfeed আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।
:arrow: ১০. Subscribe করুন Techtunes এর Email RSS এ : http://go.techtunes.com.bd/rssemail নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।
টেকটিউন্সের প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই টেকটিউনসের মূল চালিকা শক্তি।

টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে সাপোর্ট ও প্রমোট করুন। টেকটিউনসের সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।
শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

মেতে থাকুন প্রযুক্তির সুরে

জানুন টেকটিউনসকে

নিয়মিত অংশগ্রহণ নিন টেকটিউনসের রিয়েল কমিউনিটিতে

টেকটিউনস দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় প্রযুক্তির সোসিয়াল মিডিয়া হলেও এটি শুধু মাত্র ভার্চুয়াল জগতেই সীমাবদ্ধ নয় দেশের বিভিন্ন জেলায় নিয়মিত ভাবে টেকটিউনসের বিভিন্ন মিটআপ আর টেকটিউনসের টপটিউনারদের নিয়ে জাঁকজমক ভাবে কনক্লেভ অনুষ্ঠিত হয়।  যেখানে টেকটিউনস কমিউনিটি একে অন্যর সাথে সরাসরি মত এ কুশল বিনিময় করতে পারে।
এ টিউনটি আমি আমার ব্যক্তিগত উদ্যেগেই করলাম। সবার আশা পুর্নহোক এই প্রত্যাশায় আমি হাসান যোবায়ের ধন্যবাদ জ্ঞাপন করছি। ভাল থাকবেন সবাই।
আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা মন্তব্যে জানাতে ভুলবেন না কিন্তু। নাহলে ধরে নিব................

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন